বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

নিহত পুরোহিতের বাড়িতে তিন মন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

[caption id="attachment_2081" align="alignleft" width="482"]Jhenaidah Purohit photo 14.6.16 (1) ঝিনাইদহে প্রতিবাদ সমাবেশে সরকারের তিন মন্ত্রী[/caption]

খালিদ হাসান, ঝিনাইদহ থেকে : দুর্বৃত্তদের হামলায় নিহত পুরোহিত আনন্দ গোপাল গাঙ্গুলির পরিবারকে সমবেদনা জানাতে ঝিনাইদহ গিয়েছেন সরকারের তিন মন্ত্রী। আজ মঙ্গলবার নিহত পুরোহিতের বাড়িতে গিয়ে পরিবারকে সমবেদনা জানান সরকারের স্বাস্থ্য মন্ত্রী মোঃ নাসিম, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

আজ দুপুর ২টার সময় করাতিপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সরকারের এই প্রভাবশালী তিন মন্ত্রী। বক্তব্যে তারা চলমান গুপ্তহত্যার জন্য বিএনপি জামায়াতকে দায়ী করেন। সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় স্বাস্থমন্ত্রী মোঃ নাসিম বলেন, বিএনপি জামায়াত আওয়ামী লীগকে ভয় দেখাতে চায় কিন্তু আওয়ামীলীগ ভয় পাওয়ার দল নয়।

নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইরফান আলীর সভাপতিত্বে আয়োজিত ওই সমাবেশে আরও উপস্থিত ছিলেন, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ নবী নেওয়াজ, সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী আব্দুল হাই, ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতা অধ্যাপক নীমচন্দ্র ভৌমিক, ন্যাশনাল পার্টির এ্যাড. এনামুল হকসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ।

গত ৭ জুন মঙ্গলবার সকাল ৯টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের খড়াসিং ও সোনাইখালীর মাঠের মধ্যে মহিষা ভাগাড় নামক স্থানে আনন্দ গোপাল গাঙ্গুলী (৬৪) নামে এক হিন্দু পুরোহিতকে কুপিয়ে ও জবাই করে হত্যা করে দুর্বৃত্তরা।

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ