বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

রমজানে নিরীহ মানুষকে হয়রানি করবেন না

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

fajle-bari masudঢাকা : সম্প্রতি জঙ্গি ও সন্ত্রাস দমন অভিযানে দেশব্যাপী অনেক সাধারণ মানুষ ও গ্রেফতার এবং হয়রানীর শিকার হচ্ছে। এতে নিরীহ ও সাধারণ মানুষের মাঝে এক ধরণের ক্ষোভ ও আতঙ্ক বিরাজ করছে। এ ঘটনায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর নেতৃবৃন্দ গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেন ও উদ্ভূত পরিস্থিতি নিরসনে সাধারণ ও নিরীহ মানুষকে গ্রেফতার ও হয়রানি বন্ধের জোর দাবি জানান।

সংগঠনের ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যক্ষ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ-এর সভাপতিত্বে বর্তমান পরিস্থিতি ও রমজানের পবিত্রতা রক্ষার্থে করণীয় বিষয়ে নগর কার্যালয়ে আজ বিকেলে মহানগর উত্তর ও থানা প্রতিনিধিদের যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, সেক্রেটারী মুহাম্মদ মোশাররফ হোসেন, জয়েন্ট সেক্রেটারী মুহা. আরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদকসহ মহানগর ও থানা নেতৃবৃন্দ।

সভাপতির বক্তব্যে শেখ ফজলে বারী মাসউদ বলেন, পবিত্র রমজান মাস ইবাদত ও সৌহার্দ্য-সম্প্রীতির মাস। অথচ বর্তমান পরিস্থিতিতে মানুষ এক ধরণের উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে দিনাতিপাত করছে। দেশব্যাপী চলছে হত্যাকান্ড ও অরাজকতা। এ হত্যাকান্ডের শিকার হচ্ছে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টানসহ নানা পেশার মানুষ। কিন্তু এ পর্যন্ত কোন হত্যাকান্ডের সুষ্ঠ তদন্ত ও বিচার হয়নি। অপরাধের বিচার না হলে অপরাধীরা আরো উৎসাহিত হয়। সুতরাং সাঁড়াশি অভিযানের নামে নিরীহ মানুষ হয়রানী ও গ্রেফতারকে কেন্দ্র করে জনমনে যে ক্ষোভ ও আতঙ্ক বিরাজ করছে তা দূর করতে হবে এবং সকল হত্যাকান্ড বন্ধে সরকারকে যথাযথ পদক্ষেপ নিতে হবে।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম /আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ