বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী

ঝিনাইদহে আটক ৩৩

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

jinaidahখালিদ হাসান, ঝিনাইদহ : ঝিনাইদহে শৈলকুপা ও কালীগঞ্জ উপজেলা থেকে ২ জঙ্গীসহ পুলিশের বিশেষ অভিযানে ছয় থানা থেকে ৩৩ জনকে আটক করেছে পুলিশ।

শৈলকুপা থেকে আটক করা হয়েছে জেএমবি সদস্য ইউনুস আলী ও কালীগঞ্জ থেকে আল্লার দলের শাহিনুর রহমান শাহিনকে। রোববার গভীর রাত থেকে সোমবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এদের মধ্যে ৮জন জামায়াত-শিবির কর্মী রয়েছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, দেশব্যাপী পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসাবে ঝিনাইদহে অভিযান পরিচালিত হচ্ছে। আটককৃতদের মধ্যে জঙ্গী, জামায়াত-শিবির ও সন্ত্রাসী দলের সদস্যরা রয়েছে বলে জানান তিনি।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ