বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দেওয়ার সিদ্ধান্ত জ্যামাইকার আগামীদিনে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট হবে দেশের হজ ব্যবস্থাপনা: ধর্মমন্ত্রী সকালে ইসতিসকার নামাজ আদায়, রাতেই নামল স্বস্তির বৃষ্টি চাঁদ মামার বয়স হয়েছে! চাঁদের বয়স কত? বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, চট্টগ্রাম-কক্সবাজার যোগাযোগ বন্ধ বাড়তে পারে তাপমাত্রা, দুপুরের মধ্যেই ঝড়-বৃষ্টির আভাস দুর্ঘটনা থেকে বাঁচতে যে দোয়া ও আমল করতেন হযরত উসমান রা. ব্যাংককের উদ্দেশে ঢাকা ত্যাগ করলেন প্রধানমন্ত্রী ভারতের প্রভাবশালী আলেম মাওলানা আব্দুল আলিম ফারুকীর ইন্তেকাল

কলেজ হোস্টেলে ছাত্রীর ঝুলন্ত লাশ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

Untitled-1 copyআওয়ার ইসলাম ডেস্ক : অনার্স পড়ুয়া এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার ইফতারের পর সিলেট সরকারি মহিলা কলেজ পুরাতন ছাত্রীনিবাসের অন্য ছাত্রীরা ২১০ নম্বর রুমে সুবি বেগম নামের ওই ছাত্রীর ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে বিষয়টি তারা ছাত্রীনিবাসের তত্ত্বাবধায়ককে অবগত করে।

নিহত ওই ছাত্রী অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী বলে জানা গেছে।

হোস্টেলের তত্ত্বাবধায়ক জামালুর রহমান জানান, সুবি বেগম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বসর মিয়ার মেয়ে। সে বিগত ১ বছর থেকে ওই ছাত্রীনিবাসে থাকে। তার রুমে আরো ৫ ছাত্রী থাকে। কিন্তু বাকিদের পরীক্ষা শেষ হওয়ায় রমজানের আগেই বাড়ি চলে যায়।

তিনি আরো জানান, ছাত্রীনিবাসের ছাত্রীদের কাছে ঝুলন্ত লাশের সন্ধান পাওয়ার পর বিষয়টি কোতোয়ালি থানা পুলিশকে জানানো হয়। রাত ১০টার দিকে লাশ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে পৌঁছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ বলেন, লাশ উদ্ধারের জন্য পুলিশ ঘটনাস্থলে গেছে। ময়নাদন্তের আগে কোন কিছু বলা যাচ্ছে না।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম / এএইচ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ