শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

নিহত বেড়ে ৫০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

2b1f4a5562bb4067b83c786b4aa2a04b_18 copyআন্তর্জাতিক ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যের অরল্যান্ডোতে পুরুষ সমকামীদের একটি নাইটক্লাবে এক বন্দুকধারীর গুলিতে নিহতের সংখ্যা বেড়ে হয়েছে ৫০। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে অন্তত ত্রিশজন। মৃতের সংখ্যা আরও বাড়বে বলে আশংকা করা হচ্ছে।

ভয়াবহ এ হামলায় ফ্লোরিডায় জরুরি অবস্থা ঘোষণা করা হয়েছে। যুক্তরাষ্ট্রে সাম্প্রতিক সময়ে এটিই সবচেয়ে বড় ঘটনা।

শনিবার রাত ২টায় এ হামলার ঘটনা ঘটে। ক্লাবটিতে উপস্থিত ছিলেন ৩২০ জন নাগরিক। ঘটনার প্রায় তিন ঘন্টা পর পালস ক্লাব নামের ওই নাইট ক্লাবটির ভেতরে ঢুকে আক্রমণকারীকে হত্যা করে পুলিশ । নিহত হবার আগে পুলিশের সাথে তার গুলিবিনিময় হয়। বন্দুকধারী লোকটির হাতে এ্যাসল্ট রাইফেল এবং হ্যান্ডগান ছিল।

পুলিশ জানিয়েছেন, হামলাকারীর নাম ওমর মতিন (২৯)।

স্থানীয় পুলিশ জানায়, নিহত ওমর ফ্লোরিডার এসটি লুইস কাউন্টিতে বাস করতেন। ওমরের মা আফগান নাগরিক ছিলেন বলে জানিয়েছে স্থানীয় একটি সংবাদমাধ্যম।

ঘটনার বিষয়ে বিস্তারিত তুলে ধরতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। যেখানে ব্রিফ করবেন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা।

এর আগে ২০০৭ সালে ভার্জেনিয়ায় বন্দুকধারীদের হামলায় ৩২ জন নিহত হওয়ার ঘটনা ঘটেছিল।

আওয়ার ইসলাম ২৪ ডটকম / এফএফ

 

 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ