বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
খাদেম-ক্লিনার ও শিক্ষক নিয়োগ দেবে ‘গ্লোবাল এডুকেশন ইনস্টিটিউট’ স্বাধীন দেশে অবৈধ অস্ত্রধারী সংগঠন থাকবে না: র‍্যাব মহাপরিচালক  মার্চে ৫৫২ সড়ক দুর্ঘটনায় নিহত ৫৬৫, আহত ১২২৮ ইরানের প্রেসিডেন্টের সঙ্গে ফোনালাপ পুতিনের তেজগাঁও আল-জামিয়াতুল ইসলামিয়া বায়তুল আমান মাদরাসায় ভর্তি শুরু আগামীকাল   ইরানের হামলার জন্য নেতানিয়াহুই দায়ী: এরদোগান ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ১৪, ট্রাকচালক আটক ইসরায়েলে হামলার বিষয়ে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রাইসি ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কেটে পালালেন স্ত্রী ইরান-ই’সরায়েল যুদ্ধের পরিস্থিতির আলোকে প্রস্তুতি নিতে মন্ত্রীদের নির্দেশ প্রধানমন্ত্রীর

চার ইসরাইলি নিহত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

144413_1আওয়ার ইসলাম ডেস্ক : দুই ফিলিস্তিনি বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে চার ইসরাইলি নিহত এবং আরো ছয়জন আহত হয়েছে। বুধবার রাতে তেলআবিবে ঘটনাটি ঘটে।

ইসরাইলি কর্তৃপক্ষ জানায়, জনপ্রিয় একটি শপিং ও রেস্তোরাঁ এলাকায় হঠাত করেই এলোপাতাড়ি গুলি চালানো হয়। এসময়ই হতাহতের ঘটনা ঘটে ।

ইসরাইলের প্রতিরক্ষা মন্ত্রণালয় এবং সেনাবাহিনীর সদরদপ্তরের কাছের সারোনা মার্কেটের দুটি স্থানে এ হামলা চালানো হয়।

পুলিশ বলছে, বন্দুকধারীরা হেবরনের পশ্চিমতীরের নিকটবর্তী ফিলিস্তিনি গ্রাম ইয়াত্তার বাসিন্দা। হামলাকারী দুজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

গত বছর ইসরাইলিদের ওপর ক্ষুব্ধ ফিলিস্তিনিদের হামলার সংখ্যা বেড়ে যায়, যদিও সম্প্রতিক সময়ে তা আবার কমে আসছে। -বিবিসি অবলম্বনেে

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম / এফএফ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ